দ্বিতীয় পুত্রসন্তানের মা হলেন কারিনা

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি কারিনা কাপুর খান ও সাইফ আলী খানের ঘর আলো করে এসেছে নতুন অতিথি। রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন কারিনা। এটি তাদের দ্বিতীয় সন্তান।

পিংকভিলা এ খবর প্রকাশ করেছে। এর আগে গত বছর আগস্টে দ্বিতীয় সন্তান আগমনের খবরটি নিজেই জানিয়েছিলেন সাইফ আলি খান। ২০১৬ সালে প্রথম সন্তান জন্ম দিয়েছিলেন কারিনা। তার নাম তৈমুর আলি খান। তৈমুর সম্প্রতি চার বছরে পা দিয়েছে। এরই মধ্যে একাধিকবার খবরের শিরোনাম হয়েছে ছোট্ট নবাব।

২০১২ সালে অভিনেতা সাইফ আলি খানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কারিনা। দ্বিতীয় সন্তান জন্মের আগে নতুন বাড়িতে উঠেছিলেন সাইফ-কারিনা। সে বাড়িতে লাইব্রেরি, সুইমিং পুল এবং শিশুদের জন্য বিশেষ একটি নার্সারি তৈরি করা হয়েছে।

এদিকে অন্তঃসত্ত্বা অবস্থাতেই সিনেমার চিত্রায়ণে অংশ নিয়েছিলেন কারিনা। আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। আর সাইফ আলি খানের হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে ‘ভূত পুলিশ’, ‘বান্টি অউর বাবলি টু’, ‘আদিপুরুষ’ এবং হৃতিক রোশনের সঙ্গে তামিল সিনেমা ‘বিক্রম বেধা’।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*