সাতপাকে বাঁধা পরলেন বরুণ-নাতাশা

করোনা প্রতিরোধে সব রকম সতর্কতা মাথায় রেখেই সম্পন্ন হলো বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ে। বেশ জাঁকজমকের সঙ্গে সফলভাবে সম্পন্ন হলো বলিউড পাড়ার বছরের প্রথম বিয়ে। রোববার (২৪ জানুয়ারি) রাতে ভারতের আলীবাগে দ্য ম্যানশন হাউজ রিসোর্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার আনন্দঘন মুহূর্তের বেশ কয়েকটি ছবি বরুণ শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিয়ের পিঁড়িতে নাতাশা দালালের হাত ধরে বসে থাকা দুইটি ছবি পোস্ট করে বরুন লিখেছেন, সারা জীবনের ভালোবাসা আজ একটি পরিচয় পেলো।

দীর্ঘদিনের বান্ধবী নাতাশার সঙ্গে বরুনের বিয়ে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হলেও অনুষ্ঠানে ছিল না বিশাল লোকসমাগম। বরং স্বল্প কিছু অতিথি তাদের বিয়েতে আমন্ত্রণ পয়েছেন। তবে আমন্ত্রিতদের শর্ত সাপেক্ষে ঢুকতে পারবেন বিয়ের আসরে। আগেই অতিথিদের সাফ জানানো হয়েছে, বরুণ-নাতাশার বিয়ের আসরে প্রবেশ করতে হলে তাদের করোনা ভাইরাস টেস্টের রিপোর্ট দেখাতে হবে। অতিথিদের ওয়েডিং প্ল্যানারদের কাছে তাদের কোভিড রিপোর্ট জমা দিতে হবে। গোটা বিয়ের আসরজুড়েই ছিল মাস্ক-স্যানিটাইজার একাধিক কাউন্টার।

চলতি সপ্তাহের শুরু থেকেই বরুণ-নাতাশার আলীবাগের বাংলোতে বিয়ের প্রস্তুতি শুরু হয়। শনিবারই (২৩ জানুয়ারি) হয়েছে মেহেন্দি ও সংগীত অনুষ্ঠান। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আলিবাগে বরুণের বিয়েতে থাকবেন শাহরুখ খান, সালমান খান, আলিয়া ভাট, রণবীর কাপুরের মতো তারকারা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*