অভিনেতা তৌসিফের বিরুদ্ধে তরুণীর প্রতারণার অভিযোগ

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। এবার তার বিরুদ্ধে মামলা করেছে এক তরুণী। অভিনেতার নাটকের অভিনেত্রী বানাবেন-এমন প্রলোভনে বিভিন্ন সময়ে সেই তরুণীর কাছ থেকে ৫ লাখ টাকা নিয়েছেন বলে থানায় অভিযোগ করা হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) সকালে শামসুন্নাহার কনা নামের এই তরুণী রাজধানীর হাতিরঝিল থানায় এমন অভিযোগে একটি সাধারণ ডায়েরি করেন।

জিডিতে উল্লেখ করা হয়, অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে ফেসবুকে ১৮ মাস পূর্বে পরিচয় হয় শামসুন্নাহার কনার। পরিচিত হওয়ার পর তিনি গত ছয় মাস পূর্বে ০১৬**৯৭৮৯০৯ এই নাম্বারে বিশ হাজার টাকা নেন তরুণীর কাছ থেকে। এরপর তৌসিফ তৃতীয় পক্ষ শাহরিয়া হোসেনের মাধ্যমে সোনালী ব্যাংক, সাহাপুর শাখা, চাটখিল, নোয়াখালী অ্যাকাউন্ট নং ৩৪১০০৪৪১ হিসাবের মাধ্যমে বিভিন্ন সময়ে আরো তিন লাখ বিশ হাজার টাকা নেন।

এই তরুণীর দাবি, অভিনেতা তৌসিফের রিয়েল আইডি দিয়েই তাদের পরিচয়। তারা দুজনে ভিডিও কলে কথা বলেছেন। প্রথম দিকে রিয়েল আইডি দিয়ে কথা হলেও পরে তৌসিফ ফেইক আইডি দিয়ে আমার কথা বলে। সে সবসময় বলতো ওই আইডি দিয়ে কথা বললে তার সমস্যা হবে। আর আমাকে অভিনয় করাবে বলে বিভিন্ন সময়ে অনেক টাকা নিয়েছে। হাতিরঝিল থানার ওসি সিরাজুল ইসলাম সাধারণ ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিষয়ে কথা বলতে অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার আইডি ভেরিফায়েড করা। কেউ যদি ভুল জায়গায় গিয়ে প্রতারণার শিকার হয় সেটা তো আমার দেখার বিষয় নয়। আর এখন এটাও শুনতে হচ্ছে যে, আমি মডেল বানানোর নামে ৫ লাখ টাকা নিয়েছি! আরো কত কী যে শুনতে হবে! আমি সাইবার ক্রাইমের সঙ্গে এই বিষয়টি নিয়ে কথা বলবো দ্রুতই।

এই অভিনেতা আরও বলেন, ফেইক আইডির কারণে এরকম শুধু আমি না, অনেক তারকাই বিভিন্ন সময়ে বিভ্রান্তিতে পরেছেন। এখন কেউ যদি আমার নাম করে ফেইক আইডির মাধ্যমে প্রতারণা করা সেই দায়ভার কি আমি নেবো? কিন্তু আমার মনে হয় কারো সঙ্গে কথা বলার আগে ভালো করে যাচাই করে নেয়া উচিত।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*