হঠাৎ সচিবালয়ে যাচ্ছেন ঐক্যফ্রন্ট নেতারা

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করতে হঠাৎ সচিবালয়ে যাচ্ছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার হত্যাকাণ্ডের বিচারের দাবিতে পূর্বঘোষিত ঐক্যফ্রন্টের সমাবেশ মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে করার কথা রয়েছে। এ সমবেশের অনুমতি প্রসঙ্গে মন্ত্রীর সঙ্গে আলোচনা করতে তারা সচিবালয় যাচ্ছেন বলে জানা গেছে।

এর আগে ঐক্যফ্রন্টের নেতারা ঘোষণা দেন, সরকার অনুমতি না দিলেও সমাবেশ করবে ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্ট নেতা আসম আব্দুর রবের নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন।জানা যায়, মঙ্গলবারের সমাবেশের বিষয়ে এখন পর্যন্ত অনুমতি মেলেনি সরকারের পক্ষ থেকে। সেই সমাবেশ বিষয়ে তারা আলোচনার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন।

এদিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু জানান, স্বরাষ্ট্রমন্ত্রী এই মুহূর্তে তাঁর দপ্তরে আছেন। আমরা জেনেছি ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা মন্ত্রী মহোদয়ের সঙ্গে দেখা করতে আসছেন। তবে কি বিষয়ে আলোচনা করতে চান সেটি আমরা পরিস্কার নই।তিনি বলেন, তারা উপস্থিত হয়ে মন্ত্রীর সঙ্গে আলোচনার পরেই সব বিষয়ে পরিষ্কার হওয়া যাবে।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসা ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলে আ স ম আব্দুর রব ছাড়াও আরও রয়েছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, বিকল্পধারার আহ্বায়ক অধ্যাপক ড. নুরুল আলম ব্যাপারী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও ঐক্যফ্রন্ট নেতা জাহাঙ্গীর আলম মিন্টু।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*