এবার ক্যাসিনো আরমানকে নিয়ে মুখ খুললেন চিত্রনায়িকা শিলা

চিত্রনায়িকা শিরিন শিলা বলেছেন, যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানকে গ্রেফতারের জন্য র‌্যাব আমার ওপর নজরদারি রাখতো উল্লেখ করে অনেক গণমাধ্যমে খবর বেরিয়েছে। শিলার প্রশ্ন, ‘যদি তাই হয় তবে র‌্যাব কেন আমাকে জিজ্ঞাসাবাদ করল না?’ তিনি বলেন, ‘আমাকে নজরে রেখে কীভাবে আরেকজনকে গ্রেফতার করবে?’ সোমবার একটি বেসরকারি টেলিভিশনকে এসব কথা বলেন শিলা।

গত ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে আটক করা হয় ঢাকা দক্ষিণ যুবলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও সহসভাপতি এনামুল হক আরমানকে। আটকের পর দুজনকেই বহিষ্কার করেছে যুবলীগ। নায়িকা শিলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‌্যাব এমন বিষয় উল্লেখ করে ইতিমধ্যে গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে। এভাবে খবর প্রকাশ করায় তীব্র সমালোচনা করেছেন শিলা।

শিলা বলেন, ‘র‍্যাব যদি আমার মাধ্যমে আরমান সাহেবের খোঁজ পান তবে কেন আমাকে জিজ্ঞাসাবাদ করা হলো না। দুদিন আগে দুবাই থেকে একটি অনুষ্ঠান করে দেশে ফিরেছি। এসব কথা বানোয়াট।’ ব্যক্তি জেলাসি থেকে বা চলচ্চিত্রে খাটো করা জন্য চিত্রনায়িকাদের নিয়ে এসব নিউজ হচ্ছে বলেও মন্তব্য করেন এই নায়িকা। তিনি বলেন, ‘আমার সঙ্গে আরমানের কোনো সম্পর্ক নেই। দীর্ঘদিন ধরেই সুনামের সঙ্গে কাজ করছি। যে কারণে অনেক মানুষের সঙ্গে পরিচয় হয়।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*