দুই ঘণ্টা দেরিতে শাকিব, চ‌লে গে‌লেন প্রতিমন্ত্রী

বাংলাদেশের অসম্ভব জনপ্রিয় নায়ক সালমান শাহ। নব্বই দশকের বাংলা চলচ্চিত্রের এক ইতিহাস তিনি। আজ ১৯ সেপ্টেম্বর এই নায়কের ৪৮তম জন্মদিন। এ উপলক্ষে ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’-এর আয়োজন করে ঢুলি কমিউনিকেশন্স। বৃহস্প‌তিব‌ার বেলা ১১টায় মধু‌মিতা সি‌নেমা হ‌লে আয়োজন করা হয় সালমান শাহ উৎস‌বের উদ্বোধন অনুষ্ঠান।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ১১টা ১০ মি‌নি‌টে অনুষ্ঠানে উপস্থিত হন তিনি। সময় অনুযায়ী বেলা ১১টা‌তেই শুরু হয় অনুষ্ঠান।

শুরুতেই প্রধান অতি‌থির বক্তব্য দেন পলক। এরপর দুপুর ১২টা ১৫ মি‌নিট পর্যন্ত অনুষ্ঠান উদ্বোধনের জন্য অপেক্ষা ক‌রে চ‌লে যান তি‌নি। এরপর অনুষ্ঠা‌নে বক্তব্য দেন চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফাল্গুনী হামিদ, নির্মাতা সোহানুর রহমান, ছটকু আহ‌মেদ, গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান এবং সৌন্দর্যবিদ ফারজানা মুন্নী।

দুপুর ১২টা ৪০ মিনিটে হা‌জির হন‌ উৎসবের উদ্বোধক চিত্রনায়ক শাকিব খান। হলভ‌র্তি দর্শক ও গণমাধ্যমকর্মীদের মধ্যে গুঞ্জন। তবে কি মন্ত্রীর চেয়ের ব্যস্ত শাকিব? সময়মতো মন্ত্রী আস‌তে পার‌লেন, কিন্তু শা‌কিব আস‌তে পার‌লেন না। দুপুর ১টায় শাকিব খান কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন নয়, সমাপ্তি করেন।

ঐতিহ্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর সাত দিনব্যাপী চলবে এ উৎসব। সালমান শাহ অভিনীত সাতটি ছবি এখানে প্রদর্শিত হবে। দৈনিক তিনটি করে শো চালানো হবে বলে জানিয়েছেন হল মালিক ইফতেখার উদ্দিন নওশাদ। উৎসবে বাছাই করা ছবিগুলো হলো ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘অন্তরে অন্তরে’ ও ‘সত্যের মৃত্যু নেই’।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*