অভিনয়ের সুযোগ দিতে অভিনেত্রীকে কুপ্রস্তাব

ভালো চরিত্রে অভিনয়ে সুযোগের বিনিময়ে শারীরিক সম্পর্ক স্থাপনের সুবিধা নেওয়া নতুন কিছু নয়। এবার এমন ঘটনার মুখোমুখি হতে হয়েছে কলকাতার জনপ্রিয় এক টেলি অভিনেত্রীকে। ওই অভিনেত্রীর নাম আয়েষা ভট্টাচার্য। সম্প্রতি তার সঙ্গে ঘটে যাওয়া তিক্ত অভিজ্ঞতার কথা সংবাদমাধ্যমে জানান তিনি।

আয়েষা বলেন, ইনস্টাগ্রামে হঠাৎই লোকটি ওয়েব সিরিজে আমাকে কাজ করার প্রস্তাব দেন। সেখান থেকে কথা শুরু হয়। তার পরে আমার থেকে তিনি পোর্টফোলিও চান। আমি আমার কিছু ছবি পাঠাই। তার পরে তিনি ওয়েব সিরিজের গল্প, লোকেশন ইত্যাদি নিয়ে কথা বলা শুরু করেন।

আয়েষা আরও বলেন, হঠাৎ উনি জিজ্ঞাসা করলেন, তুমি বোল্ড সিনে অভিনয় করতে স্বাচ্ছন্দ্য বোধ করবে? আমি না বলে দিই। এর পরেও সিধু বিশ্বনাথ নামের সেই ব্যক্তি আয়েষাকে বিকিনি ও স্বল্প পোশাকে অভিনয়ের প্রস্তাব দিতে থাকেন। এক পর্যায়ে সেই ব্যক্তি আয়েষাকে ‘কম্প্রোমাইজ’ করার প্রস্তাব দেন। এমনকী, কলকাতার এক বিলাসবহুল পাঁচতারা রেস্তোরাঁয় আয়েষাকে আসার জন্যও বলেন তিনি। বাধ্য হয়েই সঙ্গে সঙ্গে লোকটিকে ইনস্টাগ্রামে ব্লক করে দেন অভিনেত্রী।

তবে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটির নাম সিধু বিশ্বনাথ হলেও তার সত্যতা কতটা তা স্পষ্ট নয়। আয়েষা বলেন, এর আগেও ইনস্টাগ্রামের মাধ্যমে কাজ নিয়ে কথা বলেছি। কিন্তু এমন তিক্ত অভিজ্ঞতা এই প্রথম ঘটলো তার সঙ্গে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*