বহু নেতার চা আমি এগিয়ে দিয়েছি

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, রাজনীতিতে হতাশ হবেন না। আমি একজন রাজনৈতিক কর্মী। আমার কোন গুণ নেই। আমি অনেকবার সংসদে গিয়েছি। বহু নেতার চা আমি এগিয়ে দিয়েছি, বহু নেতার সংস্পর্শ আমার জীবনে হয়েছে।সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের সরাসরি টক-শো অনুষ্ঠানে অংশ নিয়ে সঞ্চালকের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলে।

তিনি বলেন, একদিন আসবে। ১০ বছর উনারা শাসন করেছেন। আমি হতাশ নই। তবে আমরা দেশের জন্য, মানুষের জন্য রাজনীতি করি। আমাদের একটা দায়িত্ববোধ আছে। মানুষের কথা না বললে মানুষ কেন আমাদের সমর্থন করবে?

সঞ্চাচালকের আরেক প্রশ্নের জবাবে জয়নুল আবদিন ফারুক বলেন, জনগণকে নিয়ে রাজনীতি করি। জনগণের দুঃখ দুর্দশার কথা অবশ্যই বলা হবে। সাথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিও চাওয়া হবে।বিএনপির এ নেতা বলেন, কারণ বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে আসলে দলে শক্তি বাড়বে। তাই আমরা এ বিষয়টার উপর জোর দিচ্ছি।

তিনি আরও বলেন, বিদ্যুৎ, গ্যাস, আইন-শৃংখলার অবনতি, প্রশ্নবিদ্ধ রাজনীতি, প্রশ্নবিদ্ধ সংসদ নিয়ে কথা বলার জন্য আমরা না, আওয়ামী লীগের সমর্থকরা রাস্তায় নেমে পড়বে। কিছু সংখ্যক দুর্নীতিগ্রস্থ লোক ছাড়া আওয়ামী লীগের মধ্যে কেউ শান্তিতে নেই। সবাই গ্রামে থাকে। আমি অনেকের সাথেই আলাপ করেছি। তাদের কিন্তু ইনকাম নাই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*