পল্টনে সালমান খানের শুটিং দেখতে হাজারো মানুষের ঢল

বলিউডের ভাইজান খ্যাত তারকা সালমান খান ও জনপ্রিয় নায়িকা সোনাক্ষি সিনহা দু’জনে জুটিবদ্ধ হয়ে দর্শকদের ‘দাবাং’ ও ‘দাবাং টু’ সিনেমা উপহার দিয়েছেন। বক্স অফিসে সেসময় বেশ সাড়া ফেলেছিল সিনেমা দুটি। আর তারই ধারাবাহিকতায় এখন শুরু হয়েছে ‘দাবাং থ্রি’ এর শুটিং।

সম্প্রতি ‘দাবাং থ্রি’ সিনেমার দ্বিতীয় লটের শুটিয়ে শুরু হয়েছে ভারতের মহারাষ্ট্রের পল্টনে। আর সেখানে প্রিয় তারকাদের এক নজর চোখের দেখা দেখার জন্য ভিড় জমিয়েছে হাজারো মানুষ। আশপাশের বাসা-বাড়ির ছাদ, ল্যাম্পপোস্টসহ গাড়ির বনেট সকল খানে কেবল মানুষ আর মানুষ।

গত এপ্রিলে ভারতের মধ্যপ্রদেশের মাহেশ্বরে শুরু হয় সিনেমাটির শুটিং। বিশেষ কারণে কিছু দিনের জন্য শুটিং বন্ধ রাখা হয়। মাহেশ্বরে শুটিং সেটে কাঠের পাটাতন দিয়ে ঢাকা শিবলিঙ্গ দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ছবি। যদিও পরে সালমান জানান, শিবলিঙ্গকে কোনোরকম আঘাত থেকে বাঁচানোর জন্যই পাটাতন দিয়ে ঢেকে রাখা হয়েছিল।

দাবাং-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষি সিনহা। খল চরিত্রে দেখা যাবে কন্নড় অভিনেতা সুদীপকে।

অভিনব ক্যাসবের পরিচালনায় ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান খান ও সোনাক্ষি সিনহা অভিনীত ব্লকবাস্টার ‘দাবাং’। আরবাজ খানের পরিচালনায় দ্বিতীয় কিস্তি মুক্তি পায় ২০১২ সালে। এবার আসতে চলেছে তৃতীয় পর্ব। নতুন এই কিস্তির পরিচালনা করছেন প্রভুদেবা। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছর ডিসেম্বরে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*