আব্বাসের রাজত্ব, বেশিরভাগ শো হাউজফুল

মুক্তির প্রথম দিনেই বেশ ভালো সাড়া পাচ্ছে ‘আব্বাস’ চলচ্চিত্র। গতকাল শুক্রবার সারাদেশের ৩৭টি হলে মুক্তি পেয়েছে চিত্রনায়ক নিরব অভিনীত ও সাইফ চন্দন পরিচালিত এই সিনেমাটি।গতকাল বাংলাদেশের খেলা থাকলেও সব উপেক্ষা করে সবাই ভীড় জমিয়েছে আশেপাশের সিনেমা হলগুলোতে।

দেখা গেছে উপছে পড়া দর্শকদের ভীড়। ঢাকার মধ্যেমধুমিতা, পুনম, পূরবী এশিয়া, সেনা এবং শাহীন -এ সব কটা শোতে হাউজফুল ছিল ও বলাকা এবং ষ্টার সিনেপ্লেক্সও দর্শকদের আনাগোনা ছিল চোখে পড়ার মতো। ঢাকার ভিতরে কিছু হলে টিকিট ব্ল্যাকে বিক্রি হতে দেখেছে অনেকেই।

নিরব বলেন, ঢাকার বলাকা, মধুমিতা ও জিঞ্জিরা সিনেমা হলে ভক্তদের সাথে সিনেমা দেখতে উপস্থিত হয়েছি। শুক্রবার বাংলাদেশের খেলা ছিল, তবুও মধুমিতা ও জিঞ্জিরা সিনেমা হল ছিল হাউজফুল। মুক্তির প্রথম দিনেই এমন সাড়া দেখে আমি অনেক আনন্দিত।

হল মালিক সমিতির সভাপতি ও মধুমিতা হলের মালিক নওশাদ উদ্দিন বলেন, ঈদের পর এই সময়ে দর্শক বেশ ভালো ছিল। দর্শক সবসময় ভিন্ন কিছু চায়, সেরকম কিছু হলে দর্শক ঠিকই সিনেমা হলে আসে। গতকাল দর্শক ভাল ছিল, এখনো মোটামুটি ভালো। যারা দেখেছে ছবিটি তারা প্রশংসা করছে।

ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সোহানা সাবা। ছবিতে আরো অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, এইস কে স্বাধীন, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*